আমতলীতে সমবায় দিবস পালন | আপন নিউজ

সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
আমতলীতে সমবায় দিবস পালন

আমতলীতে সমবায় দিবস পালন

আপন নিউজ প্রতিবেদন, আমতলীঃ উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের উদ্যোগে আমতলীতে জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার সকালে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় মধ্য দিয়ে এ দিবস পালন করা হয়।




শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তন থেকে বর্নাঢ্য র‌্যালী শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার একেএম সামসুদ্দিন শানু, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক উপজেলা বিআরডিবি সভাপতি জিএম মুছা, উপজেলা সমবায় অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ বাদল আকন, শিক্ষক আনোয়ারুল কবির, সমবায়ী মোঃ কামাল মোল্লা ও সুজন মৃধা প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!